কেন আমরা?

আপনি কি ব্যবসার হিসাব নিকাশ পরিচালনা নিয়ে চিন্তিত? আপনি কি দক্ষ লোকের অভাবে ব্যবসার হিসাব নিকাশ সঠিক ভাবে পরিচালনা করতে পারছেন না। তাহলে আজই https://www.bquick.com.bd তে রেজিস্ট্রেশান করুন। বি-কুইক ই আপনাকে দিতে পারে এর সঠিক সমাধান এবং হতে পারে আপনার একজন নির্ভর যোগ্য হিসাবরক্ষক (একাউন্টেন)। দশ জন হিসাবরক্ষক (একাউন্টেন) যা করতে পারে না, বি-কুইক তা অল্প সময়ে করে দিতে সক্ষম। বি-কুইক ব্যবহারের ফলে আপনার সময় এবং খরচ দুটাই সাশ্রয় হবে।

কেন বি-কুইক?
বর্তমান বিশ্বে অনেক ব্যবসায়ী আছেন যারা সাফল্যের সাথে তাদের ব্যবসা পরিচালনা করেও ব্যবসার হিসাব নিকাশ নিয়ে নানা জটিলতায় ভোগেন কারণ তাদের ব্যবসায়িক হিসাবরক্ষণ সম্পর্কে ধারণা কম বা নেই। ফলে হিসাব রাখার জন্য একজন দক্ষ হিসাবরক্ষক এর প্রয়োজন হয় যা অনেক খরচ সাপেক্ষ। এমনকি হিসাবরক্ষক থাকলেও খাতা কলমে হিসাবরক্ষণ করতে অনেক সময় ব্যয় হয় এবং ভুল ভ্রান্তি হওয়ার সম্ভাবনা থাকে। যার ফলে অনেক ব্যবসায়ীকে নানা জটিল সমস্যায় পড়তে হয়। আবার অনেক ব্যবসায়ী ওয়ার্ড বা এক্সেল ব্যবহার করে ব্যবসার হিসাব নিকাশ করে থাকেন। তাতেও অনেক সমস্যায় পড়তে হয়।

তাই বাইনারী কোয়েষ্ট লিঃ (Binary Quest Limited) ব্যবসায়ীদের এই সমস্যা সমাধানে দীর্ঘ দিন বিশ্লেষণ ও পর্যবেক্ষণ করে বি-কুইক নামে একটি অনলাইন একাউন্টিং সফটওয়্যার তৈরী করেছে। বি-কুইক সফটওয়্যারটি আমাদের দেশে প্রচলিত একাউন্টিং সফটওয়্যার গুলো থেকে আলাদা,সহজবোধ্য এবং সহজলভ্য। যে সব ব্যবসায়িরা একাউন্টিং (হিসাবরক্ষণ) বোঝেন না বা জ্ঞান সীমিত তাদের কথা মাথায় রেখে বি-কুইক অনলাইন একাউন্টিং সফটওয়্যারটি তৈরী করেছে। বি-কুইক অনলাইন একাউন্টিং সফটওয়্যারটি ব্যবহার করার জন্য একাউন্টিং (হিসাবরক্ষণ) এর উপর জ্ঞান থাকার কোন প্রয়োজনীয়তা নেই। যেকোনো ধরনের (ক্ষুদ্র, মাঝারি, বড়) ব্যবসার জন্য বি-কুইক অনলাইন একাউন্টিং সফটওয়্যারটি ব্যবহার করতে পারবেন। দুই তরফা দাখিলা পদ্ধতি (ডাবল এন্ট্রি সিস্টেম) কে ভিত্তি করে বি-কুইক অনলাইন একাউন্টিং সফটওয়্যারটি তৈরি করা হয়েছে যা ব্যবসায়ীদেরকে সিদ্ধান্ত গ্রহণে সাহায্য করবে এবং ব্যবসাকে ত্বরান্বিত করবে। যা এক তরফা দাখিলা পদ্ধতি (সিঙ্গেল এন্ট্রি সিস্টেমে) সম্ভব না। তাছাড়া দশ জন হিসাবরক্ষক এক দিনে যে কাজ করতে পারে বি-কুইক একাই অল্প সময়ে সে কাজ করতে পারে এতে ব্যবসায়ীদের মাসিক বেতন বাবদ খরচ সাশ্রয় হবে।

বি-কুইক অনলাইন একাউন্টিং সফটওয়্যারটির মাধ্যমে আপনি হিসাবখাতের খতিয়ান দৈনিক ভিত্তিতে হালনাগাদ করতে পারবেন। বি-কুইক একাউন্টিং শুধুমাত্র হিসাবখাতের সাথে সম্পৃক্ত নয়, এর মাধ্যমে মজুত(Stock), ক্রয়, বিক্রয়, আয়/ব্যয়, লাভ/ক্ষতি, সম্পদ, চালান (Invoice), উদ্ধৃতি (Quotation), ভ্যাট ইত্যাদি হিসাব খুব সুন্দরভাবে ব্যবস্থাপনা ও পরিচালনা করতে পারবেন। এছাড়াও ড্যাশবোর্ড, প্রতি দিনের নানা রকম আর্থিক প্রতিবেদন (রিপোর্ট) এবং সচিত্র চার্টের সাহায্যে ব্যবসায়ীরা নিজ ব্যবসার অবস্থান সম্পর্কে জানতে পারবেন এবং সঠিক ভাবে পরিচালনা করতে পারবেন।

বি-কুইকের কিছু বৈশিষ্ট্যঃ

  • ব্যবহার করা সহজ
  • হিসাবরক্ষনের জ্ঞান থাকার প্রয়োজন নাই
  • নিরাপত্তার ক্ষেত্রে নির্ভরযোগ্য
  • সাশ্রয়ী মূল্য
  • সবধরনের ডিভাইসে (কম্পিউটার, মোবাইল, ট্যাব, ল্যাপটপ ইত্যাদি) কাজ করে।
  • যে কোনো সময়, যে কোনো জায়গা থেকে ব্যবহার করা যায়।
  • মাসিক খরচ সাশ্রয় করে।
  • দশ জনের কাজ একা করতে পারে।
  • নির্ভুল হিসাব প্রদান করতে সক্ষম।
  • দ্রুত গতি সম্পূর্ণ।

রেজিস্ট্রেশান করুনঃ https://app.bquick.com.bd/Account/Register

বাইনারী কোয়েষ্ট লিমিটেড

সামাজিক যোগাযোগ

শীঘ্রই আসছে

আমাদের সাথে যোগ দিন


পেমেন্টের জন্য ব্যবহার করুন